ব্যাংককে বুবলীতে মজেছেন শাকিব!

MZC8qb_1515827402

ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খান। প্রায় দেড় মাসের মত সময় ধরে দেশের বাইরে চালবাজের শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করেছেন এই নায়ক। এরপরই ব্যস্ত হন ‘আমি নেতা হবো’ ছবির গান নিয়ে। সেটা শেষ হতে না হতেই আবারো ব্যাংককে বুবলীতে মজেছেন শাকিব!

ব্যাংককে ঝর্ণার পারে বেশ ফুরফুরে মেজাজেই আছে এই চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া। এতক্ষণে হয়তো অনেকে বুঝে নিয়েছেন কিসের কথা বলা হচ্ছে। উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া’ ছবির গানের শুটিং এ ব্যস্ত আছেন তারা।

উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি শাকিব-বুবলী জুটির পঞ্চম ছবি। ছবির কয়েকটি গানের দৃশ্যায়ন হবে ব্যাংককের বিভিন্ন লোকেশনে। সম্প্রতি যে গানের শুটিং চলছে তার কোরিওগ্রাফি করছে কলকাতার জনপ্রিয় নৃত্য পরিচালক বাবা যাদব।

ছবির পরিচালক উত্তম আকাশ বলেন, ‘শাকিব ও বুবলী এই সময়ের আলোচিত জুটি, দর্শক তাদের ছবি পছন্দ করেছে। তাছাড়া বুবলীর অভিনয় দিন দিন ভালো হচ্ছে। এই ছবিটি কিছুটা কমেডি নির্ভর। আমি এর আগেও শাকিব খানকে নিয়ে কমেডি ছবি বানিয়েছি, ‘রাজা ৪২০’ ছবিটি। সেই ছবিটি দর্শক পছন্দ করেছিলেন, আশা করি এই ছবিও পছন্দ করবে।