মাত্র সাত দিনে পেটের মেদ উধাও!

rupcare_weight loss drink

বর্তমান সময়ে মুটিয়ে যাওয়া যেন প্রধান ব্যাধি হয়ে দাঁড়িয়েছে। তবে স্বাস্থ্যকর ও আকর্ষণীয় দেহ সবাই চায়।কিন্তু আমাদের আধুনিক জীবন ব্যবস্থা অনিয়মিত ও অস্বাস্থ্যকর খাবার এবং প্রায় শারীরিক কার্যক্রম শূন্য অবস্থায় পরিপূর্ণ। এর ফলে আমাদের মাঝে বেশির ভাগ মানুষেরই চর্বিযুক্ত দেহ এবং দীর্ঘস্থায়ী স্থুলতার সমস্যা থাকে।

কেউ হয়তো শারীরিক ব্যায়াম এর মাধ্যমে এসব অবস্থা থেকে মুক্ত হওয়ার চেষ্টা করেন। কিন্তু আবার অনেকেই আছেন যারা ওজন কমাতে ইচ্ছুক কিন্তু শারীরিক ব্যায়াম করতে পারেন না বা চান না। সহজ কিছু খুঁজে পেতে চান তারা।

এই পানীয়টির একটি উপাদান দেহের বিষাক্ততা দূর করতে সাহায্য করবে তা হচ্ছে কলা। এই ফলটি পেটের মেদ কার্যকরী ভাবে কমিয়ে নিয়ে আসবে আরো কিছু কার্যকরী উপাদান সহযোগে তৈরি একটি পানীয় পানের মাধ্যমে। যার মাঝে রয়েছে তিসিবীজ এবং পালংশাক।সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার হচ্ছে এই পানীয়টি তৈরি করা যায় খুব সহজেই এবং দ্রুততার সাথে।

উপকরণ-
কলা: ১টি
কমলা / মাল্টা: ১টি
লো ফ্যাট টক দই: আধা কাপ
নারকেল তেল ১ টেবিল চামচ
আদা: সামান্য
তিসিবীজ: ২ টেবিল চামচ
মাঠা: ৫ টেবিল চামচ

সব উপকরণ একসাথে ব্লেন্ডারে নিয়ে খুব ভালো ভাবে ব্লেন্ড করতে হবে। খেয়াল রাখতে হবে যেন সব উপাদান ভালো ভাবে ব্লেন্ড হয়। তারপর সেটি তৈরির পরপরই খেয়ে ফেলতে হবে। এভাবে ঠিক সাতদিন খেতে হবে তারপর দেখুন ম্যাজিক।