মাহী অভিনিত ‘অগ্নি’ রেকর্ড ভেঙেই চলেছে

|রূপ-কেয়ার ডেস্ক|

rupcare_agni2

এবার সব আলোচনার উপরে চলে এসেছে সম্প্রতি মুক্তি প্রাপ্ত ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি’ ছবিটি। একের পর এক রেকর্ড গড়ে চলেছে ছবিটি। রেকর্ড পরিমাণ ব্যয়ের পর এবার আয়ের দিক থেকেও নতুন ইতিহাস গড়ার সংকল্পে নেমেছে অগ্নি ছবিটি।

সর্বমোট ৬ কোটি টাকা খরচ করে ইফতেখার চৌধুরী নির্মান করেন অগ্নি চলচ্চিত্রটি। চলচ্চিত্রটিতে ডলবি ডিজিটাল সাউন্ড ব্যবহার করা হয়। আর সবথেকে মজার ব্যাপার হল, ১৪ ফেব্রুয়ারি মুক্তির পর প্রথম চার দিনেই মাহি-আরেফিন শুভ অভিনীত অ্যাকশন থ্রিলার ছবি ‘অগ্নি’ আয় করেছে ৪ কোটি টাকার উপরে। যা নিঃসন্দেহে আগের অন্য সব ছবিগুলোকে হার মানাবে।

এদিকে মুক্তির আগেও নতুন রেকর্ড গড়ে অগ্নি।rupcare_agni1

‘অগ্নি’র ফার্স্ট লুক ১৭ অক্টোবরতে ফেইসবুক এ রিলিজ দেয়া হয় এবং প্রথম দিনে ২ লক্ষের বেশি বার দেখা হয় এবং অগ্নির ফুল ট্রেইলার ফেইসবুকে ডিসেম্বর ১ এ মুক্তি দেয়া হলে ট্রেইলারটি ১০ লক্ষ বারের মত দেখা হয়, যা বাংলা চলচ্চিত্র ইতিহাসে সর্বোচ্চ। অগ্নির ট্রেইলার সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলোতে প্রবল প্রতিক্রিয়া পেয়েছে।

উল্লেখ্য,আরিফিন শুভ এবং মাহিয়া মাহি জাজ মাল্টিমিডিয়া প্রধান চরিত্রে অভিনয় করেন, এছাড়া মিশা সওদাগর এবং আলীরাজকে খলনায়ক চরিত্রে নেয়া হয়। আরেফিন শুভ এবং মাহিয়া মাহী কে অ্যাকশন দৃশ্যের জন্য বিশেষ ট্রেনিং দেয়া হয়। আরিফিন শুভ একটি ইন্টারভিউতে বলেছেন অগ্নি তার ক্যারিয়ারে সবচেয়ে কঠিন চরিত্র।

তথ্যসূত্র: মিডিয়াটাইমস্‌২৪

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin