মা হচ্ছেন বুবলী! (ভিডিও)

bubli pregnant

শাকিব খান ও বুবলী অভিনীত বহুল আলোচিত ছবি ‘সুপার হিরো’। মুক্তির আগেই বিভিন্ন কারণে আলোচনায় উঠে এসেছে এ সিনেমাটি। গত মঙ্গলবার ছবিটির ‘তোমাকে আপন করে পাবো’ শিরোনামের একটি গান ইউটিউবে মুক্তি পায়। মুক্তির পর থেকে এ পর্যন্ত প্রায় ৭ লাখ দর্শক গানটি দেখেছেন।

রোমান্টিক ঘরানার এ গানটি দেখে দুই তারকার ভক্তরাও খুশি, কিন্তু গানের একটি দৃশ্যের জন্য অনেকে বুবলীর সমালোচনাও করেছেন। তাদের ভাষ্য, গানের দৃশ্যটিতে বুবলীকে ‘বেমানান’ লেগেছে। অনেকেই বলছেন, ‘মুটিয়ে গেছেন বুবলী’! কেউ কেউ তো এটাও বলছেন বুবলী নাকি মা হতে যাচ্ছেন!

যে গান নিয়ে এত বিতর্ক সেই গান প্রসঙ্গে দেশের একটি গণমাধ্যমকে অভিনেত্রী অনেকটা ক্ষোভের সুরেই বলেন, ‘শুটিংয়ের সময় যারা ছিলেন তাদের কারণে এখন অনেকেই এ বিষয়ে কথা বলার সুযোগ পাচ্ছেন। এখানে মূল সমস্যা ছিল ক্যামেরা নিয়ন্ত্রণ। ক্যামেরার অ্যাঙ্গেলটা এমন ছিল তারা বুঝে উঠতে পারেন নাই? অথচ সামনাসামনি পোশাকে আমাকে এমন বুঝা যায়নি। ক্যামেরাতে আমাকে কেমন লাগবে এটা তো তারা বুঝবে। পরে এডিট করা যেত।’

সমালোচনাকরীদের ‘বিরোধী গ্রুপ’ নামে আখ্যাও দেন বুবলী। বলেন, ‘তথাকথিত কিছু লোক অপেক্ষায় থাকে বিতর্কিত ছবি বা নিউজ ছড়ানোর জন্য। কিন্তু যখন আরেকটা ভালো কাজ করছি, তখন এরা চুপ মেরে থাকে। কই তখন তো তাদের পাই না।’

বুবলী আরও বলেন, ‘সুপার হিরো’ ছবির গানগুলো অন্য পোশাকে যখন সবাই আমাকে দেখবে, তখন বুঝতে পারবে আমার ফিটনেস কেমন! আর পুরো ছবিটা দেখলে সবাই বুঝতে পারবেন আমি কেমন কাজ করেছি।

যে গান নিয়ে এত আলোচনা। ভাইরাল হওয়া সেই গানটি দেখতে এখানে ক্লিক করুন

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin