‘মিস আয়ারল্যান্ড’ খেতাব জিতলো বাংলাদেশের মেয়ে প্রিয়তি

|গসিপ-ডেস্ক|

rupcare_Ms. Ireland 2014 0

বাংলাদেশের মেয়ে হয়ে উঠলেন আয়ারল্যান্ডের সেরা সুন্দরী। কোন সিনেমা নয়, বাস্তবেই এমনটি ঘটেছে। ৭০০ প্রতিযোগীকে পেছনে ফেলে এ বছর ‘মিস আয়ারল্যান্ড’ নির্বাচিত হলেন মাকসুদা আখতার প্রিয়তি। ১১ জানুয়ারি আয়ারল্যান্ডের ডাবলিনে অনুষ্ঠিত হয় ‘মিস আয়ারল্যান্ড’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। এতে মাকসুদাকে বিজয়ী ঘোষণা করা হয়।

‘মিস আয়ারল্যান্ড’ এর পাশাপাশি মাকসুদা জয় করে নিয়েছেন ‘সুপার মডেল’ ও ‘মিস ফটোজেনিক’ খেতাব। এছাড়াও, বেশ কয়েকটি আন্তর্জাতিক সৌন্দর্য্য প্রতিযোগীতায় অংশগ্রহন করে অনেক খেতাব জয় করেছেন মাকসুদা। এছাড়া, দেশে থাকতেও মডেলিং এর সাথে জড়িত ছিলেন তিনি।rupcare_Ms. Ireland 2014

মাকসুদা বলেন, “শুধু বাংলাদেশ নয়, এশিয়া মহাদেশ থেকে এই প্রতিযোগিতায় একমাত্র প্রতিযোগী ছিলাম আমি। এখানে সবাই খুব উৎসাহ দিয়েছেন।”

‘মিস আয়ারল্যান্ড’ খেতাবজয়ী সেরা প্রতিযোগীরাই অংশ নেন বিভিন্ন আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতায়। ‘মিস আয়ারল্যান্ড’ খেতাব পাওয়ায় ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায়ও অংশ নিতে পারবেন মাকসুদা।

মাকসুদা ১৩ বছর ধরে আয়ারল্যান্ডে আছেন। শখের বশে মডেলিং করেন। আর পেশা হিসেবে নিতে চান বিমান চালনা। বর্তমানে বিজনেস ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেছেন তিনি।

বাংলাদেশের মিডিয়ায় কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, “আমন্ত্রণ পেলে বাংলাদেশে অবশ্যই আসব, কাজও করব।”

জানা যায়, ‘টপ মডেল ইউকে’ প্রতিযোগিতায়ও জায়গা করে নিয়েছেন মাকসুদা। আগামী এপ্রিলে অনুষ্ঠিত হবে এর চূড়ান্ত পর্ব।

তথ্যসূত্র: মিডিয়াটাইমস্‌২৪

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin