রণবীরের পর এবার কোহলির সাথে আনুশকার ডেটিং

|গসিপ ডেস্ক|

rupcare_kohli & anushka 1

রণবীর কাপুর ও রণবীর সিংয়ের সঙ্গে এর আগে সম্পর্কে জড়িয়ে আলোচনায় এসেছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এবার ভারতের জাতীয় দলের হ্যান্ডসাম বয় খ্যাত ভিরাট কোহলির সঙ্গে তার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়াচ্ছে চারদিকে। সমপ্রতি তারা একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেন। বিজ্ঞাপনটি অনএয়ার হয়ে বেশ প্রশংসিতও হচ্ছে দর্শক মহলে।

আর এই বিজ্ঞাপনে কাজ করার মধ্য দিয়ে তাদের সম্পর্ক ঘনিষ্ঠ হয়। rupcare_kohli & anushkaবর্তমানে ভারতীয় ক্রিকেট টিম মুম্বইয়ে অবস্থান করছে। আর এ সুযোগেই অনুশকার সঙ্গে ডেটিংটাও সেরে নিলেন কোহলি। তাও আবার রাতের ডেটিং। আনুশকা-কোহলির এ ডেটিংয়ের সংবাদ বেশ ফলাও করে প্রচারও করছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো। এদিকে গভীর রাতে আনুশকার কালোরঙা গ্লাসের গাড়িতে করেই তারা একটি রেস্টুরেন্টে গিয়েছিলেন সম্প্রতি। সেখানে বেশ কিছুক্ষণ অবস্থান করেন তারা। এ সময় গোলাপি একটি পোশাক পরেছিলেন আনুশকা। অন্যদিকে কোহলি পরেছিলেন কালো টি শার্ট ও জিন্স। নিজের পরিচয় লুকানোর জন্য ক্যাপও পরেছিলেন। এদিকে ডেটিং স্পটে যাওয়ার পথে রাস্তার ধারে দাঁড়িয়েও বেশ কিছুক্ষণ কথা বলেন তারা। পরবর্তীতে তারা রেস্টুরেন্টে চলে যান। সেখানে ঘনিষ্ঠ সময় কাটান তারা। এরপর আনুশকার গাড়িতে করেই বেরিয়ে পড়েন। সেই গাড়িতে করেই কোহলিকে হোটেলে পৌঁছে দেন আনুশকা, যেখানে ভারতীয় ক্রিকেট টিম অবস্থান করছে।

এদিকে তাদের এই ডেটিং নিয়ে বলিউড ও ক্রিকেট দুনিয়ায় শুরু হয়েছে আলোচনার ঝড়। এর আগে একাধিক বলিউড অভিনেত্রীর সঙ্গে ডেটিং করেছেন কোহলি। কিন্তু সেই সম্পর্কগুলো বেশি দূর এগোয়নি। এখন আনুশকা-কোহলির সম্পর্ক কতদিন পর্যন্ত স্থায়ী হয় সেটাই দেখার বিষয়। তবে এ বিষয়ে তাদের তরফ থেকে কোন বক্তব্য এখনও মিলেনি।

তথ্যসূত্র: মানবজমিন

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin