রহস্য ফাঁস করবেন বলেও এখন চুপ কেন শ্রীদেবীর বোন?

rupcare_sridevi sister

শ্রীদেবীর মৃত্যু নিয়ে শুরুতে বেশ রহস্য ছিল। সংবাদমাধ্যমগুলোর পাতা ভরে গিয়েছিল মৃত্যু রহস্যের সংবাদে। তবে এসবের অবসান হয় ফরেনসিক রিপোর্ট আসার পর। ওই রিপোর্টে জানা যায়, দুর্ঘটনাবশত পানিতে ডুবে মারা গেছেন বলিউডের প্রথন নারী সুপারস্টার। এই অকালমৃত্যুতে যখন শোকাহত তার স্বামী-সন্তান, ভক্ত-দর্শকরা, তখন একেবারেই নীরব তার বোন শ্রীলতা। আলোচিত এই নায়িকার মৃত্যুর ১৫ দিন কেটে যাওয়ার পরও শ্রীলতা কিংবা তার পরিবারের কোনো সাড়া-শব্দ নেই।

বনি কাপুরের পুরো পরিবার ছাড়াও শ্রীদেবীর সৎ সন্তান অর্জুন ও অংশুলা কাপুর শেষকৃত্যসহ সব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কিন্তু সেখানে অনুপস্থিত ছিলেন শ্রীদেবীর মা-বাবার পক্ষের লোকজন।

ডেকান ক্রনিকলের খবরে জানানো হয়, শ্রীদেবীর শেষ সময়ে দুবাইয়ে তার সঙ্গেই ছিলেন শ্রীলতা। তার মৃত্যু নিয়ে নানা রকম জল্পনা ছড়ানোর সময় শ্রীলতা বলেছিলেন, ৪৮ ঘণ্টার মধ্যে মৃত্যু রহস্য খোলাসা করা হবে। তবে অজ্ঞাত কারণে ১৫ দিন পরও গণমাধ্যমের কাছে মুখ খোলেননি তিনি।

শ্রীদেবীর শেষকৃত্যে কেন অনুপস্থিত শ্রীলতা, তাতে অবাক হয়েছেন বলিউড সংশ্লিষ্টরা। তবে কাপুর পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, শ্রীলতাকে চুপ থাকতে বলা হয়েছে।

ওই সূত্রটি আরও বলেছে, চেন্নাইয়ে থাকা শ্রীদেবীর বাংলোটি শ্রীলতার স্বামী সতীশের নামে দিয়ে দেওয়া হয়েছে। কিন্তু হঠাৎ কেন শ্রীদেবীর সম্পত্তি শ্রীলতাকে দেওয়া হচ্ছে, সে বিষয়ে কিছু জানা যায়নি।