লোকচক্ষুর আড়ালে কেমন চলছে তিন্নির নতুন সংসার?

rupcare_tinni's new familly

বর্তমান সময়ের গরম খবর- বিয়ে করেছেন মডেল অভিনেত্রী তিন্নি। বরের নাম আদনান হুদা সাদ। পারিবারিক ভাবেই তাদের এই বিয়ে সম্পন্ন হয়েছে। কিন্তু মজার বিষয় হলো, বিয়ে কিন্তু সাম্প্রতিক সময়ে হয়নি। প্রায় দেড় বছর আগেই মালা বদল করেছেন তারা। কিন্তু হঠাৎ করে মিডিয়ায় বিয়ের খবর প্রচার হয়ে যাওয়ার সামনে এসেছে লোকচক্ষুর আড়ালে থাকা তাদের সংসার।

tinni 1

জীবনের নানা চড়াই উৎরাই পেরিয়ে বিবাহিত জীবনে সুখে আছেন তিন্নি- খবরটি শুধু তার ভক্তদের জন্য নয়, মিডিয়া সংশ্লিষ্ট প্রায় সকলের কাছেই সুসংবাদ। মডেলিং ও অভিনয় নিয়ে ক্যারিয়ারের শীর্ষ সময়ে হঠাৎ করেই হারিয়ে যান তিনি। বিয়ে, সন্তান, ডিভোর্স এবং পরবর্তীতে যোগাযোগবিচ্ছিন্ন হয়ে একাকী জীবন যাপন করছিনেল তিন্নি। তবে ভক্ত ও শুভানুধ্যায়ীরা বরাবরই চাইতেন, তিনি আবারও ফিরে আসুন মূল স্রোতে।

tinni 2

মেধাবী অভিনেত্রী তিন্নি আবারও ফিরছেন অভিনয়ে, এমন খবরও পাওয়া গেছে কয়েকবার। তিনি নিজেই ইচ্ছা প্রকাশ করেছেন। তবে ফিরতে পারছিলেন না নানা কারণে। বিবাহিত জীবনে তিনি স্বামী, ননদ, মেয়ে ওয়ারিশা, ভাস্তি, ভাগ্নি এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে বিভিন্ন সময়ে তোলা ছবি পোস্ট করেছেন ফেসবুকে। ছবিতেই বোঝা যায়, সংসার জীবনে সুখেই আছেন তিন্নি। লোকচক্ষুর আড়ালে রাখা সংসার সম্পন্ন হোক স্বাচ্ছন্দ্যে- এটাই সকলের চাওয়া।

tinni 3