শাকিব খানের নায়িকা এবার তিশা !

|গসিপ-ডেস্ক|

rupcare_shakib & tisha

জয়া আহসানের পর এবার শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিশা। ছবির নাম ‘প্রেম করে আমি মরবো’।

এ বছরের আলোচিত এবং ব্যবসাসফল ছবি ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’র সফলতার পর একই পরিচালক সাফিউদ্দিন সাফি এবং প্রযোজক ফ্রেন্ডস মুভিজ ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মাণ হতে যাচ্ছে ‘প্রেম করে আমি মরবো’ শীর্ষক এই ছবি। রুম্মান রশীদ খানের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ নিয়ে এ ছবির শুটিং শুরু হবে আসছে ফেব্রুয়ারি থেকে। সোমবার (২৩ ডিসেম্বর) রাতে এ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন শাকিব-তিশা।

শাকিব খান বলেন, এ বছর আমার মুক্তিপ্রাপ্ত সফল ছবিগুলোর মধ্যে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ অন্যতম। সেই ধারাবাহিকতা ধরে রাখতে সংশ্লিষ্ট প্রায় সবাই থাকছেন ‘প্রেম করে আমি মরবো’ ছবিতে। ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল একটি ভাল কাজের জন্য খরচ করতে কার্পণ্য করে না। rupcare_shakib & tisha 1এ ছবিতেও সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হবে। ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ ছবির মতো এ ছবির গল্প, সংলাপেও নতুনত্বের ছোঁয়া আছে। দেশ এবং দেশের বাইরে কাজ করা হবে। এ কারণে তাদের সঙ্গে আবারও কাজ করার জন্য অপেক্ষা করছি। তাছাড়া পরিচালক সাফির সঙ্গে বরাবরই কাজ করতে আমি স্বাচ্ছন্দ্যবোধ করি।

এদিকে তিশা বলেন, এর আগে মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ এবং ‘টেলিভিশন’ ছবিতে কাজ করেছি। প্রয়াত তারেক মাসুদের ‘রানওয়ে’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছি। সেই হিসেবে ‘প্রেম করে আমি মরবো’ আমার চতুর্থ ছবি।

তথ্যসূত্র: মিডিয়াটাইমস্‌২৪

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin