শিল্পা শেঠির তিন টুকরো কাপড়ের স্টাইল!

rupcare_shilpa

বলিউড মানেই গ্ল্যামার, চারদিকের আলোর ঝলকানিতে বলিউড অভিনেত্রীরা হয়ে উঠেন অনন্য। এবার শিল্পা শেঠির দেখা মিলল তেমনি এক অনন্য রকিং ঢংয়ে। এই অভিনেত্রীকে সাধারণত চমৎকার ওয়েস্টার্ন আর ইউরোপিয়ান পোশাকেই বেশি দেখা যায়।

সম্প্রতি তিনি তার চিরাচরিত রকিং ঢংয়ের সঙ্গে ভারতীয় পোশাকের মিশ্রণ ঘটিয়ে ভিন্ন স্টাইলে নিজেকে উপস্থান করেন। কচি সবুজ পাতা রঙের ধুতি পায়জামা আর তার সঙ্গে পরেছেন রকিং টপস। ধুতি পায়জামা ও টপসের সঙ্গে খানিকটা পেঁচিয়ে নিয়েছেন একই রঙের ওড়না। এই ভিন্ন লুকে শিল্পাকে বেশ আবেদনময়ী স্নিগ্ধ বালিকার মতো দেখাচ্ছিল বলে দাবি করেন সামাজিক যোগাযোগ মাধ্যমের ভক্তরা।

rupcare_shilpa1

কচি সবুজ পাতার রঙের পোশাকের সঙ্গে মিল রেখে শিল্পার জুতাতে স্থান পেল ফুল-পাতার নকশা।

সোমবার ভারতীয় টেলিভিশন অনুষ্ঠান ‘সুপার ড্যান্স ২’ এর শুটিংয়ের সময় শিল্পা শেঠি এই নতুন স্টাইলের পোশাকটি পরে ইন্সটাগ্রামে ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছেন। ছবিটি প্রকাশের এক দিনের মাথায় দুই লাখেরও বেশি মানুষ তা পছন্দ করেন। তিন টুকরো কাপড়ের এই বসন্ত পোশাকের ডিজাইন করেছেন ভারতীয় ডিজাইনার রশনি চোপড়া। শিল্পার পরনের এই পোশাকের দাম ধরা হয়েছে ২১,৫৪০ ভারতীয় রুপি। যার বাংলাদেশি অর্থ এসে দাঁড়ায় প্রায় ২৭,৭১৭ টাকা।

rupcare_shilpa2

শিল্পার টপসটিতে করা হয়েছে একটি পাখির অ্যামব্রয়ডারিও।