সম্পর্কে প্রতারণার আশ্রয় নেন যে ৬ ধরনের পুরুষ

rupcare_how-man-cheat-his-wife

হয়তো ছেলেটির সঙ্গে সদ্য পরিচিত হয়েছেন। কিছু দিন দুজন দুজনকে বুঝতে মেলামেশাও করছেন। কিন্তু মেয়েদের মনে পশ্ন একটাই, ছেলেটা প্রতারণা করবে না তো? বিশেষজ্ঞরা ৬ ধরনের পুরুষের কথা তুলে ধরেছেন যাদের মধ্যে প্রতারণার প্রবণতা প্রবল।

১. মায়ের সুবোধ বালক নয় : মায়ের একান্ত বাধ্যগত ছেলেদের কথা আমরা সবাই জানি। এটা অনেকের কাছে বিরক্তিকর। কিন্তু ছেলেটা যদি মায়ের প্রতি তেমনটা বাধ্যগত না হয়ে থাকেন বা দীর্ঘ সময় বাসার বাইরে থাকেন, তবে ভাববার বিষয়। আর যদি মায়ের প্রতি তার আচরণ রুষ্ট হয়, তবে মেয়েদের প্রতি তার সম্মানবোধ রয়েছে কি না, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

২. রহস্যময় মানুষ : রহস্য অনেক সময় ভালো লাগে। কিন্তু গোপনীয়তা রেখে চলেন, এমন পুরুষকে সন্দেহের তালিকায় রাখতে পারেন। তিনি আপনাকে তার ফোন ধরতে দেন না বা অনেক কাজ গোপনে করেন। এ ধরনের মানুষ প্রতারক হয়ে থাকেন।

৩. মনের টান আবার কি? : রোমান্টিক মুহূর্ত কাটাতে তার খুবই ভালো লাগে। কিন্তু যে সময় চলে যায়, তার প্রতি কোনো আগ্রহ বোধ করেন না। কাছে না থাকলে যে এক ধরনের মনের টান অনুভূত হয়, তা তিনি বোঝেন না। এরা প্রতারক হয়ে থাকেন।

৪. ‘আমি ভুলেই গিয়েছিলাম’ : কোনো ডেটিংয়ের শেষ মুহূর্তে তিনি পরিকল্পনা থেকে সরে দাঁড়ান। কিন্তু আপনাকে জানানোর প্রয়োজন মনে করেন না। আবার আপনার জন্যে কিছু করার থাকলে তিনি প্রায়ই ভুল যান, এমনটা হলে তাকে প্রতারক ধরে নিতে পারেন।

৫. আত্মরক্ষামূলক আচরণ করেন : ছেলেটি আপনাকে নিয়্ন্ত্রণ করতে চান। তার ধারণা, আপনি অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়বেন। তিনি বন্ধুদের সঙ্গে আপনার মেলামেশা নিয়ন্ত্রণ করতে চান। এমনটা হলে তার মধ্যে প্রতারণার সম্ভবনা প্রবল।

৬. সম্পর্কটা গোপন রাখতে চান তিনি : আপনার সঙ্গে সম্পর্কটাকে গোপন রাখতে চান তিনি। নিজের বন্ধুদের সঙ্গে আপনার পরিচয় করিয়ে দেন না। পরিচিত মুখ দেখলে এড়িয়ে যেতে চান। এ বিষয়ে আপনাকে বোঝান, এখনো সময় হয়নি। এমন হলে তিনি প্রতারণ হবেন ধরে নিতে পারেন।