সাকিবের স্ত্রী জানালেন ‘ফিট’ থাকার রহস্য

rupcare_shakib-shishir

এক সময় ছিলেন মডেল। আর ফ্যাশন সচেতন হিসেবে এমনিতেই তার সুনাম রয়েছে। একাধিক পণ্য প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধও। বিজ্ঞাপনও করেছেন একাধিক। সব কিছু ছাপিয়ে তার প্রধান পরিচয় তিনি বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

সাকিব পরিবারের অনেক খবরই শিশিরের বরাতে জানা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে অনেক কিছুই তার ভক্তদের জানান শিশির। বিশেষ করে নিজের ফ্যাশন সচেতনতার নানান বিষয় ও কন্যা আলাইনা হাসান অউব্রির মজার মজার কাণ্ডের ছবি ও ভিডিও পাওয়া যায় শিশিরের ফেসবুক ও ইন্সটাগ্রামে।

shishir

এ ছাড়া সাকিবের সঙ্গে বিভিন্ন দেশে ঘুড়ে বেড়ানোর সুন্দর সময়ের দৃশ্য তো থাকেই। এবার জানালেন তার নিজেকে ‘ফিট’ রাখার টোটকাও। বুধবার নিজের ইন্সটাগ্রাম থেকে একটি ছবি পোস্ট করেছেন শিশির। ছবিতে দেখা যায়, একটি আপেল ও এক স্কুপ আইস্ক্রিম।

ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমি কোনো কঠিন ডায়েট মেনে চলি না। শুধু স্বাস্থ্যকর ও সময় মতো খাওয়াই আমার সুস্থতার কৌশল। রাতের খাবারের পর মানে ঘুমানোর ঘণ্টাখানেক আগে একটি আপেল ও এক স্কুপ কম ক্যালরি যুক্ত আইস্ক্রিম। এটাই হয়তো আমার মনকে মিষ্টি করে দেয়।’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০১৬ সালের চ্যাম্পিয়ন দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছেন সাকিব। তার সঙ্গেই ভারতে আছেন শিশির ও অউব্রি। সময়টাও বেশ ভালোই কাটছে তাদের।