সালমানের জীবনে কে এই নতুন নারী?

rupcare_salman with new woman

সালমান খান একজন জনপ্রিয় ভারতীয় চলচ্চিত্র অভিনেতা। তিনি ইতোমধ্যেই ৮০টির বেশি হিন্দি ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন। সালমান খান বলিউড এর সবচেয়ে বড় সুপারস্টার, তিনি বলিউডে আত্মপ্রকাশ করেন বিবি হো তো এহসি চলচ্চিত্রে একটি গৌণ ভূমিকায় অভিনয়ের মধ্যে দিয়ে ১৯৮৮-তে।

তাঁর অভিনীত প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র ম্যায়নে পিয়ার কিয়া ১৯৮৯ সালে মুক্তি পায়; এজন্যে তিনি ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠানে শ্রেষ্ঠ নবাগতার পুরস্কার লাভ করেন। এরপর নব্বইয়ের দশকে তিনি বলিউডে বেশ কিছু ব্যবসা সফল হিন্দি চলচ্চিত্র উপহার দেন, যেমন সাজান (১৯৯১), হাম আপকে হ্যায় কউন! (১৯৯৪), করণ অর্জুন (১৯৯৫), জুড়ুয়া (১৯৯৭), পিয়ার কিয়া তো ডারনা কিয়া (১৯৯৮) বিবি না. ১৯৯৯। বলিউডের সবচেয়ে বেশি ব্যাবসাসফল সিনেমা তার দখলে।

বলিউড এ সুপারস্টারের জীবনে কম নারী আসেননি। একের পর এক নতুন নতুন নারী এসেছেন, আবার চলেও গেছেন। নারীদের এ আসা যাওয়ার ঘটনাগুলো তার জীবনে ঘটে চলেছে নিয়মিত। বলিউডের ভেতর-বাহির মিলিয়ে এ পর্যন্ত একাধিক নারীর সঙ্গে সখ্য গড়ে উঠে সালমানের।

বলিউড পাড়ায় শোনা যাচ্ছে, নিজের প্রোডাকশন হাউজে ওয়ালুসচাকে সামিল করে নিয়েছেন সালমান খান। শুধু তাই নয়, সালমানের ব্যান্দ্রার বাড়ির পাশেই থাকতে শুরু করেছেন মার্ক রবিনসন-এর প্রাক্তন স্ত্রী। সেই সূত্রে খান পরিবারের পাশাপাশি সালমানের সঙ্গেও সখ্যতা বাড়তে শুরু করেছে ওই সুন্দরীর।

এর আগে শাহরুখ খানের ‘ফ্যান’-এ দেখা যায় ওয়ালুসচাকে। বি টাউনে এখনো তেমন করে কোনো বড় ব্রেক পাননি ওই ওয়ালুসচা। আর সেই কারণেই নাকি এবার সালমানের ‘দাবাং থ্রি’-তে দেখা যেতে পারে ওই বিদেশিনীকে। যদিও সালমান খান কিংবা আরবাজ খান কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin