‘সুন্দরীদের চাপে ও তাপে’ অমিতাভ রেজা!

rupcare_amitav reza with models

অমিতাভ রেজা চৌধুরী। খ্যাতিমান নির্মাতা। আলোচিত সিনেমা ‘আয়নাবাজি’র পরিচালক। মিডিয়াতে পদার্পণ করেন নাটক বানিয়ে। প্রথম নাটকেই করেছেন বাজিমাত। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তার। তবে নাটক নয় বিজ্ঞাপনে ক্যারিয়ার গড়েন এ নির্মাতা। এ পর্যন্ত প্রায় তিন হাজার বিজ্ঞাপন তৈরি করেছেন তিনি। বাংলাদেশ বিজ্ঞাপন ইন্ডাস্ট্রির প্রথম সারির সেরা নির্মাতাদের মধ্যে তিনি অন্যতম।

সব নির্মাতারই স্বপ্ন থাকে সিনেমা তৈরির। তিনিও তার ব্যতিক্রম নন। তাই নির্মাণ করেছিলেন তার প্রথম সিনেমা ‘আয়নাবাজি’। এলেন এবং জয় করে নিলেন দুনিয়া-এ বাক্যটি তার বেলায় খাটে, ফলে প্রথম ছবি দিয়েই বহু বছর পর দর্শককে হলমুখী করেছিলেন তিনি।

সম্প্রতি এই তারকা নির্মাতাকে দেখা গেল একঝাঁক সুন্দরী অভিনেত্রীদের সঙ্গে। অভিনেত্রী বন্ধুদের দারুণ সময় কাটানো একটি ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক অ্যাকাউন্টে দেন তিনি। ছবির ক্যাপশনে লিখেন, ‘সুন্দরীদের চাপে আর তাপে’।

ফেসবুকের ওই ছবিতে অমিতাভ রেজার সঙ্গে ছিলেন খ্যাতিমান অভিনেত্রী জয়া আহসান, আশনা হাবিব ভাবনা এবং ছোট পর্দার মডেল সোনিয়া হোসেইন। ছবিটি কাজের জন্য নাকি শুধুই আড্ডার, তা না বোঝা গেলেও ছবিটিতে সবাইকে বেশ রিলাক্স এবং ফেস্টিভ মুডেই দেখা যাচ্ছে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin