‘সে আমার হৃদয় এবং আত্মাসহ সব নিয়ে নিল’

সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে বাগদান সম্পন্ন করলেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। পারিবারিকভাবে ‘রোকা’ অর্থাৎ পানচিনির বিধি অনুষ্ঠিত হল তাদের। প্রথমবারের মতো সেজেগুজে একসঙ্গে সাংবাদিকদের ক্যামেরার সামনে দাঁড়ালেন হবু দম্পতি। এ ছাড়া প্রিয়াঙ্কা নিজেও তার সামাজিক যোগাযোগমাধ্যমে নিক ও নিজের একটি যুগল ছবি প্রকাশ করে সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন।

গত ১৮ জুলাই প্রিয়াঙ্কার জন্মদিনে লন্ডনেই প্রিয়াঙ্কাকে আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দেন মার্কিন পপ তারকা নিক জোনাস। তার আগের দিন নিউ ইয়র্কের বিখ্যাত গয়না প্রস্তুতকারক টিফ্যানি অ্যান্ড কোংয়ের দরজা বন্ধ করে অত্যন্ত গোপনে প্রিয়াঙ্কার জন্য এনগেজমেন্ট রিং কিনেছিলেন নিক। সেই আংটি কিছুদিন আগেই দিল্লি বিমানবন্দরে হাত থেকে খুলে লুকোতে দেখা যায় প্রিয়াঙ্কাকে।

তবে খুব বেশিদিন আংটিটি লুকোতে পারেননি প্রিয়াঙ্কা। মনীশ মালহোত্রার পার্টিতে সেই রিং আবার দেখা গেল প্রিয়াঙ্কার আঙুলে। আজ ‘রোকা’ অনুষ্ঠানের পর নিকের বুকে হাত রেখে মুখোমুখি অবস্থায় ঘনিষ্ঠ একটি ছবি প্রকাশ করলেন প্রিয়াঙ্কা। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘সে আমার হৃদয় এবং আত্মাসহ সব নিয়ে নিল।’

বিয়ের আনুষ্ঠানিকতা শুরু করতে গত ১৬ আগস্ট মা-বাবাকে নিয়ে মুম্বাই এসে পৌঁছান নিক। প্রিয়াঙ্কার জুহুর বাংলো সাজানো শুরু হয় উৎসব উদযাপন করতে। আজ সকাল থেকেই শুরু হয় বিয়ের অনুষ্ঠানের প্রথম দিকের আনুষ্ঠানিকতা। অনুষ্ঠানে হলুদ রংয়ের সালোয়ার পরেন প্রিয়াঙ্কা। নিকের পরনে ছিল সাদা কুর্তা। ‘এনপি’ লেখা লোগোর সামনে দাঁড়িয়ে হাসিমুখে পোজ দেন দু’জনে।