সৈকতে আকর্ষণীয় ভঙ্গিতে হারিয়ে যাওয়া লাক্স-তারকা শানু

12343132602573_1801364459924725_7377283776071598080_n

২০০৫ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার নির্বাচিত হওয়ার পরও তিনি মিডিয়ায় কাজ করেছেন তুলনামূলক কম। কাজের মান যাচাই-বাছাইয়ের পাশাপাশি একাডেমিক পড়াশোনা নিয়েও তাকে ব্যস্ত থাকতে দেখা গেছে। কাজের মাঝেই বিয়ে করে সংসারজীবন শুরু করেন। সন্তানের মা হন। সংসারের প্রয়োজনে তিনি মিডিয়া থেকে সাময়িক বিরতি নেন।

মিডিয়ায় পথচলা এক যুগেরও বেশি সময় ধরে, এইস অস্ময়টায় মঞ্চ ও টিভিতে অসংখ্য কাজ করেছেন। সম্প্রতি প্রথমবারের মতো চলচ্চিত্রের ক্যামেরায় অভিষিক্ত হয়েছেন তিনি।

শানু বলেন, হুমায়ূন আহমেদ স্যারের ‘৯ নম্বর বিপদ সংকেতে’ আমার কাজ করার কথা ছিলো। কিন্তু পরে আর তা করা হয়নি। এরপর অনেক ছবির প্রস্তাব পেয়েছি। কিন্তু ‘মিস্টার বাংলাদেশ’ই হচ্ছে আমার প্রথম ছবি। এতে একজন গৃহবধূর চরিত্রে থাকছি।

এছাড়াও বেশকিছু নাটকে কাজ করছেন শানু। ঈদের নাটকের শুটিং এর জন্য সম্প্রতি কক্সবাজার গিয়েছিলেন। সমুদ্র সৈকতে শানু একটি ছবি পোস্ট করেছেন। যে ছবি তাকে করে তুলেছে মোহময়ী, আকর্ষণীয়া। ছবিতে বেশ ইতিবাচক মন্তব্যও করেছেন ভক্তরা। ছবির ক্যাপশনে শানু লিখেছেন, ‘সমুদ্রের নোনা জলে মন ভিজিয়ে একটুখানি নোনা না হয় আমিও হলাম…..’ ক্যামেরায় নোনা হয়ে যাওয়ার দৃশ্যধারক আতিক রহমান।

অভিনয়ের পাশপাশি লেখালেখিও চালিয়ে যাচ্ছেন সাবেক এই লাক্স তারকা।