স্ক্যান্ডালের কারণে নিষিদ্ধ হলেন নায়িকা মাহি

rupcare_mahi scandal

শেষ পর্যন্ত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে পুরোপুরি বাদ দেওয়া হলো চিত্রনায়িকা মাহিয়া মাহিকে। এখন থেকে মাহির কর্মমান্ডের সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই জাজের। শনিবার দুপুরে এ সিদ্ধান্ত নিয়েছেন জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ। মাহির উচ্ছৃঙ্খলা জীবন-যাপন, স্ক্যান্ডাল ভিডিও প্রকাশ এবং একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্কের জের ধরে চলচ্চিত্রমহলের বিব্রতকর অবস্থার পাশাপাশি জাজ মাল্টিমিডিয়াও এক ধরনের অস্বস্তিতে পড়ে। এমনকি দু’দিন আগে প্রযোজক আরশাদ আদনানের সঙ্গে মাহির গোপনে ভারতে আবকাশ যাপনের ঘটনা নিয়েও চলচ্চিত্র ইন্ড্রাস্ট্রিতে চাপা উত্তেজনা বিরাজ করতে থাকে। যার ফলে জাজ মাল্টিমিডিয়ার নিজস্ব সুনাম অক্ষুন্ন রাখতেই তাদের ভাবমূর্তি ধরে রাখতেই মাহিকে নিয়ে আর কোনো কাজ না করার সিদ্ধান্দ নিয়েছে তারা। এখন থেকে মাহি জাজ-মাল্টিমিডিয়া প্রযোজিত কোনো ছবিতে আর কাজ করতে পারবেন না। এমনকি পুলিশগিরি এবং নিয়তি নামের ছবি দুটি থেকেও বাদ দেয়া হয়েছে মাহিকে।

সম্প্রতি মাহিকে নিয়ে বেশ কিছু গুজব নির্ভর তথ্য প্রকাশ করা হয়। মাহির যৌনরত অবস্থায় ভিডিওসহ, প্রযোজক আরশাদ আদনানের সঙ্গে মাহির প্রণয় সম্পর্ক জড়িয়ে নানা তথ্য নির্ভর সংবাদ প্রচার করা হয়। বিভিন্ন প্রেস রিলিজের মাধ্যমে সংবাদ মাধ্যমগুলোতে সংবাদগুলো প্রেরণ করা হয়।

নিজের সেক্স স্ক্যাণ্ডাল এবং নতুন প্রেম প্রসঙ্গে মাহিয়া মাহি তার বক্তব্যে বিষয়গুলো পুরোপুরি অস্বীকার করেছেন। মাহি তার ব্কতব্যে বলেন , ‘যে ভিডিওটি প্রকাশ করা হয়েছে তা আমার যে নয় তা যে কেউ দেখলেই বুঝবেন। আর নির্মাতা আরশাদ আদনানের সঙ্গেও পেশাদিত্বের বাইরে আমার কোন সম্পর্ক নেই। ’

এদিকে দীর্ঘদিনের বন্ধুর এই দূর্যোগে হাত না বাড়িয়ে হাত ছেড়ে দিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। জাজ মাল্টিমিডিয়াকে একটি স্বনামধন্য প্রতিশষ্ঠান দাবি করে আব্দুল আজিজ বলেছেন, ‘মাহির সঙ্গে আর জাজ থাকবে না। কারণ আমাদের প্রতিষ্ঠানের একটি সুনাম রয়েছে। বিগত কয়েকদিনের ঘটনায় সেই সুনাম ক্ষুন্ন করেছে মাহি। তাই জাজের নতুন কোনো ছবিতে মাহি থাকবে না। এটাই চুড়ান্ত।’

জাজ থেকে মাহির পুরোপুরি বাদ পড়ার সত্যতা জানিয়ে দিলেন জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিম উল্লাহ খোকন। এছাড়াা কয়েকদিন ধরেই মাহির উশৃঙ্খল জীবন-যাপন, চলাফেরা ও নানাবিধ স্ক্যান্ডালের কারণে জাজ মাল্টিমিডিয়া মাহির বিরুদ্ধে এ সিদ্ধান্ত নিয়েছে। জাজ তার সুনাম ও ভাবমূর্তি অক্ষুন্ন রাখতেই মাহিকে নিয়ে আর কোনো ছবিতে কাজ করবে না।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin