সৎ বোনদের প্রতি অর্জুনের ভালোবাসা

rupcare_khushiarjun

অর্জুন কাপুর। বলিউডের অন্যতম জনপ্রিয় এই অভিনেতা নির্মাতা বনি কাপুরের প্রথম স্ত্রীর পুত্র। বাবার দ্বিতীয় স্ত্রী শ্রীদেবীকে কখনোই মেনে নেননি অর্জুন। কিন্তু যখন তিনি শুনলেন, সৎ মা শ্রীদেবী মারা গেছেন, ঠিক তখনই নিজের সমস্ত হিংসা, ক্ষোভ ও রাগ দূরে সরিয়ে একজন যোগ্য পুত্রের মতো বাবাকে সাহায্য করতে এগিয়ে গিয়েছেন। শুধু তাই নয়, সৎ বোনদের প্রতিও ভালোবাসা উজাড় করে দিচ্ছেন অর্জুন। তারই ঝলক মিলল গতকাল।

শ্রীদেবীর মৃত্যুর পর তার দুই মেয়ে জাহ্নবী ও খুশি যাতে মায়ের অভাব না অনুভব করে তার জন্য বনি কাপুর সব রকমের চেষ্টা করছেন। সেই চেষ্টায় বাবাকে সাহায্য করছেন অর্জুনও। যে কারণে তিনি তার বাড়িতে নৈশভোজের আয়োজন করেন সদ্য মা হারা বোনদের জন্য। দুই মেয়ে জাহ্নবী ও খুশিকে নিয়ে অর্জুনের বাড়িতে পৌঁছান বনি কাপুর। শ্রীদেবীর মৃত্যুর তার প্রথম পক্ষের স্ত্রীর ছেলে অর্জুনের ওপর বনির নির্ভরতা বেড়েছে। সেই সঙ্গে সন্তানদের মধ্যে দূরত্বও অনেক কমে গিয়েছে।

শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হওয়ার পরপরই ‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমার শুটিং করতে চলে যান অর্জুন। বেশ কিছুদিন সেট থেকে দূরে থাকায়, তা পূরণ করার জন্য ১৮ ঘণ্টা করে কাজ শুরু করেন অর্জুন। শুটিং সেরে পাঞ্জাব থেকে সোজা মুম্বাইতে ফিরে আসেন অর্জুন। মুম্বাই ফেরার পর সোজা বাবা এবং বোনদের কাছে গিয়ে হাজির হন তিনি। বাবা বনি কাপুরের সঙ্গে বড় ভাই হিসেবে জাহ্নবী এবং খুশিকেও সময় দিচ্ছেন অর্জুন।

এদিকে ‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমায় পরিণীতি চোপড়ার সঙ্গে আবারও জুটি বেঁধেছেন অর্জুন। এই কাজেই এখন ব্যস্ত তিনি। এছাড়াও ‘পানিপথ’ সিনেমায় সঞ্জয় দত্ত এবং কৃতি শ্যাননের সঙ্গে কাজ করছেন তিনি। অপরদিকে শ্রীদেবী কন্যা জাহ্নবী তার প্রথম সিনেমা ‘ধাড়াক’ এর কাজে ব্যস্ত। শশাঙ্ক খৈতান পরিচালিত এই সিনেমায় তাকে দেখা যাবে শহীদ কাপুরের ভাই ঈশান খাট্টারের বিপরীতে।