হিন্দি গানের টপচার্টে শীর্ষে হৃতিক-ক্যাটরিনার ‘ব্যাং ব্যাং’

rupcare_bang bang

সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে হিন্দি গানের টপচার্টে শীর্ষস্থানটি রয়েচে হৃতিক-ক্যাটরিনার নতুন সিনেমা ‘ব্যাং ব্যাং’-এর দখলে। জোর টক্কর চলছে ইয়ো ইয়ো হানি সিং-এর নতুন গান ‘দেসি কালাকার’-এর সঙ্গে।

এক নম্বরে রয়েছে ‘ব্যাং ব্যাং’- এর গান ‘তু মেরি’। পরপর দুই সপ্তাহ ধরে গানটি শীর্ষস্থান ধরে রেখেছ। পার্টি ধাঁচের এই গানটি সুর করেছেন ভিশাল-শেখর, গেয়েছেন ভিশাল দাদলানি।

চার্টের দুই নম্বরে আবারও বেজে উঠেছে ‘ব্যাং ব্যাং’ সিনেমার গান, ক্যাটের সঙ্গে হৃতিকের রোমান্স দেখা যাবে ‘মেহেরবান’ নামের এই গানটিতে। ভিশাল-শেখরের সুরে ‘মেহেরবান’ গেয়েছেন অ্যাশ কিং, শিল্পা রাও এবং শেখার রাভিজানি। রোমান্টিক এই গানটির শুটিং হয়েছে গ্রীসের মনোরম বেশ কয়েকটি এলাকায়।

তালিকায় তৃতীয় অবস্থানে আছেন ইয়ো ইয়ো হানি সিং। সোনাকশি সিনহার সঙ্গে তার বহুল প্রতীক্ষিত মিউজিক ভিডিও ‘দেসি কালাকার’ ইউটিউবে ব্যাপক জনপ্রিয়তা পেলেও ‘ব্যাং ব্যাং’-এর দাপটে তিন নম্বরেই ঠাঁই পেয়েছে।

ওদিকে ‘ইঞ্জিন কি সিটি’ দিয়ে শ্রোতা মাতানোর পর এবার তালিকার চার নম্বরে জায়গা করে নিয়েছে সোনাম কাপুরের সিনেমা ‘খুবসুরাত’-এর নতুন গান ‘আভি তো পার্টি’।

পঞ্চম অবস্থান দখল করে আছে প্রিয়াঙ্কা চোপড়ার সদ্য মুক্তি পাওয়া সিনেমা ‘মেরি কম’-এর গান ‘জিদ্দি দিল’। শশি সুমনের সুরে অনুপ্রেরণামূলক এই গানটি গেয়েছেন ভিশাল দাদলানি।

‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমায় অরিজিৎ সিং এবং শ্রেয়া ঘোষালের গাওয়া ‘সামঝাওয়া’ গানটি এখনও শ্রোতাদের মন ভোলাচ্ছে। আলিয়া ভাট এবং ভারুন ধাওয়ান অভিনীত সিনেমার এই গানটি রয়েছে ছয় নম্বরে।

শ্রদ্ধা কাপুর এবং সিদ্ধার্থ মালহোত্রার সিনেমা ‘এক ভিলেইন’- সবগুলো গানই এ বছর জনপ্রিয়তা পেয়েছে। ‘এক ভিলেইন ম্যাশআপ’ নামের চার মিনিটের একটি কোলাজ, যেটি মূলত সিনেমার সবগুলো গানের মিশ্রণ, সেটি দখল করে রেখেছে টপচার্টের সপ্তম স্থান।

সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ খান এবং দিপিকা পাড়ুকোনের নতুন সিনেমা ‘হ্যাপি নিউ ইয়ার’- এর গান ‘ইন্ডিয়াওয়ালে’। মুক্তির পরপরই সেরা দশে জায়গা করে নিয়েছে চটকদার এই গানটি। ভিশাল-শেখরের সংগীত পরিচালনায় গানটি গেয়েছেন ভিশাল নিজে, সঙ্গে ছিলেন কেকে, শংকর মহাদেভান এবং নিতি মোহান। এই গানটি এখন আছে আট নম্বর অবস্থানে।

‘ক্রিয়েচার থিডি’ সিনেমার জন্য অরিজিৎ সিং এর গাওয়া রোমান্টিক গান ‘সাওয়ান আয়া হ্যায়’ রয়েছে নবম স্থানে।

‘কিক’ সিনেমার জন্য জ্যাসমিন স্যান্ডলাস ও ইয়ো ইয়ো হানি সিং এর গাওয়া আইটেম গান ‘ইয়ার না মিলে’ এখনও জায়গা ধরে রেখেছে দশ নম্বরে।

‘ব্যাং ব্যাং’- এর গান ‘তু মেরি’ দেখতে নিচের ভিডিওতে ক্লিক করুন:

সূত্র: বিডিনিউজ২৪.কম