৩ বছর পর পপ তারকা মিলার নতুন রূপ

|গসিপ ডেস্ক|

অনেক দিন ধরেই দর্শকদের সামনে থেকে দূরে আছেন এ প্রজন্মের জনপ্রিয় পপ তারকা মিলা। অবশেষে আবারো তার ভক্তদের মন জয় করতে প্রায় তিন বছর পর পর্দার আড়াল থেকে এবার সম্পূর্ণ নতুনরূপে আবির্ভূত হলেন তিনি। নতুন একটি মিউজিক ভিডিওর মধ্য দিয়ে ফের নতুন গানে ফিরেছেন তিনি। গানটিতে রয়েছে নতুন চমকও। জানা গেছে, আজ থেকে বিভিন্ন বেসরকারি টিভি চ্যানেলে প্রচার শুরু হচ্ছে ব্যয়বহুল ভিন্নমাত্রার নতুন এই মিউজিক ভিডিও।

‘ঈশ্বর জানে’ শীর্ষক এ গানটি থাকছে মিলার নতুন একক অ্যালবামে। ভিডিওটি নির্মাণ করেছেন শুভব্রত সরকার। এতে মিলার সঙ্গে মডেল হিসেবে রয়েছেন কাশ্মীরের ছেলে মঈন দুরানী। গানটির কথা লিখেছেন উপল ইসলাম। কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির সুর-সংগীতও করেছেন মিলা নিজেই। আর ভিডিওটি নিয়ে বেশ উচ্ছ্বসিতও চট্টগ্রামের এই কন্যা। প্রসঙ্গক্রমে মিলা বলেন, “সার্বিক পরিস্থিতি অনুকূলে না থাকায় নতুন একক অ্যালবামটি প্রকাশ করতে পারছি না। কাজ তো সেই কবেই শেষ। ‘ঈশ্বর জানে’ গানটি সুফি ধাঁচের। এবারই প্রথম আমি এ ধরনের গান করলাম। এখন রোজার মাস। এই সময়টার সঙ্গে গানটি বেশ সামঞ্জস্যপূর্ণ। তাই ভিডিওটি প্রকাশ করা।”

টিভি চ্যানেলের পাশাপাশি আজ রাত ১২টায় ইউটিউব এবং নিজের ফেসবুক ফ্যানপেজেও ভিডিওটি আপলোড করবেন বলে জানান মিলা। এদিকে এই ঈদে মিলার নতুন একক আসছে না বলে নিশ্চিত করেন তিনি। বলেন, “অ্যালবাম তৈরি আছে। বেশ কিছু মিউজিক ভিডিও নির্মাণ করেছি। অপেক্ষা শুধু সুসময়ের। আশা করছি সেই সু-সময় শিগগিরই আসবে। আর ঢাকঢোল পিটিয়ে অ্যালবামটি প্রকাশ করবো।”

উল্লেখ্য, মিলার প্রথম একক ‘ফেলা আসা’ প্রকাশ পায় ২০০৬ সালে। দুই বছর পর আসে ‘চ্যাপ্টার-টু’। ‘রি-ডিফাইন’ আসে ২০০৯ সালে।

মিউজিক ভিডিওটি দেখতে ক্লিক করুন…..

facebooktwittergoogle_plusredditpinterestlinkedin